নারায়ণগঞ্জে ‘আমরা খানপুরবাসী’র উদ্যোগে স্যার্জিক্যাল মাস্ক বিতণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে করোনাভাইরাস থেকে রক্ষা পেতে নারায়ণগঞ্জের সংগঠন ‘আমরা খানপুরবাসী’ এর উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছেন সংগঠনের সভাপতি মোঃ জাহাঙ্গীর কবির পোকন। ৮ জুলাই বুধবার সকল ১১টার দিকে খানপুর হাসপাতাল রোডে এই জনসচেতনা মূলক কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এসময় পোকন বলেন, করোনাভাইরাসের সক্রমণ ঠেকাতে মাস্ক ব্যবহার এবং বারবার সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেন তিনি। অপ্রয়োজনে ঘরের বাইরে না যেতে সবাইকে আহবান জানান। তিনি আরো বলেন, আমরা খানপুরবাসী সংগঠন এই মহামারি শুরু থেকেই নিন্মআয়ের মানুষের জন্য নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে। করোনাভাইরাসের কারণে যখন মানুষ কর্মহিন হয়ে পারে তখন এই সংগঠন বাসায় বন্ধি মানুষের বাড়িবাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে। এখনও এই কর্মসূচি অব্যাহত রয়েছে। এ ছাড়া তিনি খানপুর গঞ্জে আলী খাল দখলদারদের কাছ থেকে উদ্ধার করার জন্য কাউন্সিলর শওকত হাশেম শকুকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, আমরা নারায়ণগঞ্জবাসীর সাধারণ সম্পাদক নাছিরউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক লোকমান আহমে, সাংগঠনিক সম্পাদক মাকিদ মুস্তাকিন শিপলু, আমরা খানপুরবাসী সংগঠনের উপদেষ্টা হানিফ কবির বাবুল, সামসুজ্জামান ভাষানী, সাধারণ সম্পাদক হাজী নিজামউদ্দিন, সহ-সভাপতি আলমগীর কবির বকুল, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মোঃ জসিমউদ্দিন, মোঃ কাজী সেলিম, মোঃ রিপন, সহ-সাধারণ সম্পাদক মাঈনদ্দিন মাইনু, প্রচার সম্পাদক মনির হোসেন, পরিবেশ সম্পাদক মনির হোসেন, ক্রিড়া সম্পাদক আমির হোসন, অর্থ সম্পাদক আলী এহসান, সদস্য শাহজাদা, রিয়াজ, জিহান, আরিফ খান, মিশু, মহসিন, মাসুদ, রিপন, কনকসা, মাসুদ, মামুন, একে আকাশ প্রমূখ।