আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবিতে সোনারগাঁয়ে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবীতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে এসোসিয়েশন অব সোনারগাঁও এন্ড নন গভর্মেন্ট স্কুলস। ৯ জুলাই বৃহস্পতিবার সকালে সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে ১১০টি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকরা মানববন্ধনে অংশ নেন।

কর্মসূচিতে এসোসিয়েশন অব সোনারগাঁও এন্ড নন গভর্মেন্ট স্কুলস সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মেরিট ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ সাদিকুর রহমান, ইউনাইটেড স্কুলের অধ্যক্ষ লতিফুর রহমান দিপু, এসোসিয়েশন অব সোনারগাঁও এন্ড নন গভর্মেন্ট স্কুলস সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমান, সিনিয়র সহ-সভাপতি খসরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মো. হানিফ, সদস্য সেকান্দার আলী, আনোয়ার হোসেন সাগর প্রমূখ।

মানববন্ধনে বক্তরা বলেন, করোনা দুর্যোগের কারনে কিন্ডারগার্টেন শিক্ষকরা এখন মানবেতর জীবনযাপন করছে। শিক্ষায় দৃশ্যমান সাফল্য বাংলাদেশের একটি বড় অর্জন। কিন্ডারগার্টেনগুলো মাসের পর মাস বন্ধ থাকার কারনে ভাড়া পরিশোধ, শিক্ষকদের বেতন দিতে না পেরে অনেক স্কুল শোচনীয় অবস্থায় পতিত হয়েছে। শিক্ষকদের মানবেতন জীবন যাপন থেকে রক্ষা করতে হলে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের প্রয়োজন।