আড়াইহাজারে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়ালের উপর সন্ত্রাসীরা হামলার ঘটনায় মামলা হয়েছে। ২ জুলাই বৃহস্পতিবার আহত আব্দুল আউয়াল বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি মামলা করেছেন।

মামলার আসামীরা হলেন- উপজেলার জাঙ্গালিয়া এলাকার রমি খানের ছেলে শহিদুল্লাহ (২৮), একই এলাকার মৃত চেরাগ আলীর ছেলে শরীফ (২৭) ও মৃত আবদুর রহমানের ছেলে মোশারফ (৩৩)।

মামলার বিষয়টি মিডিয়াতে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম। তিনি বলেন, আসামীদের ধরতে কাজ করছে পুলিশ।

গত ১ জুলাই বুধবার সকাল ৮টায় হামলার শিকার হন আব্দুল আউয়াল। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীদের মধ্যে তিনজনকে শনাক্ত করতে পারছেন আউয়াল।

হাসপাতালে আহত আব্দুল আউয়ালকে দেখতে যান নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ। তিনি বলেন, আব্দুল আউয়াল জেলা থেকে প্রস্তাবিত আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সদস্য। দীর্ঘদিন যাবত উনাকে হুমকি ধমকি দিয়ে আসছে একটা গোষ্ঠী। সম্ভাবত এটা রাজনৈতিক কারণেই। এই হুমকির পরিপ্রেক্ষিতে সকালে উনি যখন উনার কর্মস্থল জাঙ্গালিয়া বাজারে যাচ্ছিলেন, ঠিক সকাল সাড়ে ৮টায় উৎপেতে থাকা সন্ত্রাসী গ্রুপ পরিকল্পিত সন্ত্রাসী শহীদুল্লাহ, মোশারফ, শরীফ তাদের হাতে থাকা আধুনিক অস্ত্র দাঁ, লোহার রড, শাবল খুন্তি নিয়ে উনার উপরে আক্রমণ করে।

হামলার পর আব্দুল আউয়ালে বলেন, সকাল ৮টায় বাসা থেকে বের হইয়ে আমি আমার দোকানে যাওয়ার জন্য রওনা হই। পথিমধ্যে আমাকে অতর্কিত হামলা করে কয়েকজন সন্ত্রাসী। তাদের সকলকে আমি চিন্তে পারছি। তাদের ৩ জনের নামও জানি। আরো লোক আছে। আমি অনেক ডাকাডাকি করেছিলাম আমাকে কেউ হেল্প করেনি। ওরা ধারালো অস্ত্র দিয়ে লাঠিসোটা দিয়ে আমাকে মারপিট করেছে। আমি ওদের বিচার চাই। আমাকে রাজনৈতিক কারণে হামলা করা হয়েছে। আমার নেতা ইকবাল পারভেজের, আমি আপন ভাগিনা। আমি তার কাছে যাওয়া আসা করি। তার সাথে আমার কথা হয়। আমি হুমকি ধমকি সহ্য করে দোকান চালিয়ে যাচ্ছি। কারো কাছে বলিনি। আমি কারো কাছে অন্যায় করিনি। কেনো এ হামলা আমার উপরে।