সোনারগাঁয়ে চেয়ারম্যান জিন্নাহের ভাগিনা ও সহযোগীদের সন্ত্রাসী হামলায় আহত যুবক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নুরুজ্জামান (৩৩) নামে এক যুবককে চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় ৪ জুলাই শনিবার বিকেলে আহতের বড় ভাই রাসেল বাদি হয়ে স্থানীয় সন্ত্রাসী মুন্না ওরফে নীলয় (২২), মামুন (২৭) ও খোরশেদ সহ (৫০) অজ্ঞাত আরো ৩জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে দাবি করা হয়- গত ২৯ জুন মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকার ছোট কৃষ্ণার্দী মসজিদের সামনে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ধারালো চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে নুরুজ্জামানকে আহত করে।

তিনি অভিযোগ করেন- উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর ভাগিনা মুন্না ওরফে নীলয় ও তার সহযোগীরা। এলাকাবাসী আহত নুরুজ্জামানকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি জন্য প্রেরণ করেন। বর্তমানে আহত নুরুজ্জামান আশংকাজনক অবস্থায় রয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশের পরির্দশক (তদন্ত) মো. শরীফ মিয়া বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।