৩৮তম বিসিএস প্রশাসন ক্যাডারে প্রথম আড়াইহাজারের শরীফ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

৩৮তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে প্রথম স্থান অধিকার করেছেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের এসএম রুহুল আমিন শরীফ। তিনি দয়াকান্দা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

জানা গেছে, শরীফ দয়াকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সর্বপ্রথম ২০০২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে “ট্যালেন্টপুলে প্রাথমিক বৃত্তি প্রাপ্ত হন। বৃত্তি পাওয়ার পর শুরু হয় তার লেখাপড়ার জীবন। ২০০২ সালের পর থেকে মেধা তালিকায় কখনও পিছু হটেননি এই মেধাবী ছাত্র শরীফের।

এসএম রুহুল আমিন শরীফ শম্ভুপুরা স্কুল থেকে ২০০৮ সালে বিজ্ঞান বিভাগ থেকে পাস করেন। এর পর ২০১০ সালে উচ্চ মাধ্যমিকে ঢাকা কলেজ থেকে মেধা তালিকায় বিজ্ঞান বিভাগে ভাল ফলাফল অর্জন করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে ভর্তি হন মেধাবী এই ছাত্র। বর্তমানে তিনি একটি ব্যাংকে চাকুরী করছেন। তার স্ত্রীর সপ্ন ছিল শরীফ ৩৮তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে প্রথম হবেন। শরীফের স্ত্রীর সেই স্বপ্ন আজ পুরণ হল। এরই মাঝে সুখবর আসে বিসিএস ক্যাডারে প্রথম স্থানে উত্তীর্ণ হওয়ার। তার উত্তীর্ণের খবরে পুরো আড়াইহাজারে বইছে আনন্দের বন্যা। এসএম রুহুল আমিন শরিফ সকলের নিকট দোয়া চেয়েছেন তার উপর অর্পিত দায়িত্ব তিনি যেন সঠিকভাবে পালন করতে পারেন।