বন্দরে গণধর্ষণের শিকার প্রবাসির স্ত্রী, গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে এক প্রবাসির স্ত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। ৫ হাজার টাকা ধার দেয়ার প্রলোভন দেখিয়ে ছাদে নিয়ে গলায় ছুরি ঠেকিয়ে দুই বন্ধু মিলে ওই গৃহবধূকে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওঠেছে।

গত ১১ জুন রাতে ১নং বন্দর নয়ানগর এলাকার স্থানীয় নাজমা বেগমের একতলা ভবনের ছাদে এ ধর্ষণের ঘটনা ঘটে।
পরে স্থানীয়ভাবে দিনের পর দিন বিষয়টি মিমাংসার চেষ্টা চলে। কিন্তু শেষ পর্যন্ত কেউ এর সুরাহা করতে না পারায় ধর্ষিতা বাদি হয়ে ২ জুলাই বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পর রাতেই অভিযান চালিয়ে মামলার ১নং আসামী হাবু ওরফে হবিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানাগেছে, বন্দর শাহী মসজিদ এলাকার খালপাড় মো. জয় মিয়ার ছেলে হাবু ওরফে হবি মিয়ার সঙ্গে একই এলাকার আমির হোসেনের বাড়ির এক ভাড়াটিয়া প্রবাসীর স্ত্রী পূর্ব পরিচিত। এর সুবাদে হবু মিয়ার কাছ থেকে ৫ হাজার টাকা ধার চেয়েছেন ওই প্রবাসীর স্ত্রী। সেই টাকা দেয়ার কথা বলে গত ১১ জুন রাত ৮টার দিকে নয়ানগর এলাকার নাজমা বেগমের বিল্ডিংয়ের ছাদের ওপর নিয়ে যাওয়া হয় তাকে। পরে সেখানে পূর্বপরিকল্পিতভাবে ওই গৃহবধূর গলায় ধারালো ছুরি ঠেকিয়ে হবু ও তার বন্ধু আলী (৪০) দুজনে মিলে পালাক্রমে ধর্ষণ করে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।