বন্দরে বিএনপি নেতার বাড়িতে জামাত নেতার সন্ত্রাসী হামলা, বাড়িঘর ভাংচুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা ও তার ভাই অ্যাডভোকেট তাজুল ইসলামের বাড়িতে সন্ত্রাসি বাহিনী নিয়ে হামলা ভাংচুর চালিয়ে জানে আলম জানু নামের এক জামাত নেতা।

বৃষ্টির কারনে রাস্তায় জমে থাকা পানিতে ইটের সিপটিন দেয়াকে কেন্দ্র করে এই দুই আইনজীবীর বাড়িতে জামাত নেতা জানুর নেতৃত্বে ব্যাপক হামলা ভাংচুর লুটপাট করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

১২ জুন শুক্রবার সন্ধ্যায় বন্দরের কাজী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় শুক্রবার রাতেই আহত তাজুল মোল্লা বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে, বন্দর উপজেলাধীন কাজী বাড়ি এলাকায় অ্যাডভোকেট তাজুল মোল্লার বাড়ির সামনে দিয়ে এলাকাবাসীর চলাচলের রাস্তায় অতিরিক্ত বৃষ্টির পানি জমে ছিল। এলাকাবাসীর স্বার্থে জমে থাকা পানিতে ইটের সিপটিন দিতে গেলে তাজুল মোল্লার সাথে একই এলাকার নুরুল হক ও তার মেয়ের জামাতা জামায়াত নেতা জানে আলম জানুর সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়।

এ নিয়ে জামায়াত নেতা জানে আলমের নেতৃত্বে বন্দর ঝাউতলা এলাকা হতে অর্ধশতাধিক সন্ত্রাসি নিয়ে তাইজুল ও আনিছুর রহমান মোল্লার বসত বাড়িতে ব্যাপক হামলা- ভাংচুর ও লুটপাট চালায়।

এ সময় আইনজীবী তাইজুল মোল্লার ছোট ভাই হুমায়ূন মোল্লা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে জখম করে এবং মহিলাদের গায়ে আঘাত করেন।

এছাড়াও সন্ত্রাসীরা হুমায়ূন মোল্লার বড় ভাইয়ের ঘরে হামলা করে ব্যাপক ভাংচুর চালায় এবং আলমারির তালা ভেঙ্গে নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুটপাট করে নিয়ে যায়। এবং দেয়াল শোকেস সহ একাধিক আসবাবপত্র ভাঙচুর করে।

এ বিষয়ে আহত হুমায়ুন মোল্লা অভিযোগ করেন, সন্ধ্যায় জামায়াত নেতা জানে আলম জানু নেতৃত্বে সন্ত্রাসী নাজমুল, শিশির, তুষার, সোহেল, নাজির, মনির, ইকবাল, আনোয়ার সহ আরো অজ্ঞাত, ৫০/৬০ জন সন্ত্রাসীদের নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়।

আইনজীবীর বাড়িতে হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বন্দর থানা পুলিশের এএসআই হুমায়ূন।