খোরশেদ দম্পতি ও ব্যারিস্টার মার-ই-য়ামের রোগমুক্তি কামনায় রূপগঞ্জে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার এবং তার ভাই কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার সহধর্মিনীর রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে দোয়া মাহফিল করেছেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নেতা অ্যাডভোকেট সামসুজ্জামান খান খোকা। একই সঙ্গে করোনা থেকে মুক্তি পেতে দেশবাসীর জন্যও দোয়া কামনা করা হয়েছে।

এখানে উল্লেখ্যযে, ব্যারিষ্টার মার-ই-য়াম খন্দকার, মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

৪ জুন বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় এ মিলাদের আয়োজন করা হয়। এ সময় অ্যাডভোকেট সামসুজ্জামান খান খোকার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী ওলামাদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা শাখার সভাপতি মুন্সী সামছুর রহমান খান বেনু, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, আলম খান, মো. শাহাজাদা, তোফাজ্জল হোসেন, সোহরাব হোসাইন, এসএম সিফাত উল্লাহ ও জোবায়দা জামান ইফাত প্রমুখ।

করোনা পরিস্থিতির শুরু থেকে কাউন্সিলর খোরশেদ আক্রান্ত রোগী মারা গেলে দাফন করে দেশব্যাপী বেশ আলোচিত হয়ে ওঠেন। এ পর্যন্ত ৭০টি লাশ দাফন করেছেন। এখন খোরশেদ সহ পরিবারের লোকজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের পরিবার ও দেশের সকল আক্রান্ত ব্যক্তির মুক্তির জন্য বিশেষ মোনাজাত করা হয়।