জিয়ার শাহাদাতবার্ষিকীতে সোনারগাঁ পৌর বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে এবং করোনা মহামারী থেকে দেশবাসীর মুক্তি কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। একই সঙ্গে গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১ জুন সোমনার সোনারগাঁ পৌর বিএনপির উদ্যোগে সকাল ১১টায় সাহাপুর এলাকায় মিলাদ মাহফিল ও ৫’শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পৌর বিএনপির আহ্বায়ক শাহজাহান মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কাউন্সিলর মোতালেব মিয়া, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মাসুম মোল্লা, সদস্য আবু সাঈদ, বাসেদ, সোনারগাঁ পৌর যুবদলের আহ্বায়ক অ্যাডভোকেট সাদ্দাম হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মন্টু, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ ফারুক, পৌর শ্রমিক দলের সভাপতি আবুল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ হান্নান, পৌর বিএনপি নেতা মোঃ জামান, সাদেকুল ইসলাম সেন্টু, পৌর শ্রমিকদলের নেতা মোহাম্মদ মাহবুব, আমজাদ প্রমূখ।