ব্যাপক সামাজিক কর্মকান্ডে ভুমিকা: জাগ্রত সংসদের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ব্যাপক প্রসংশনীয় সামাজিক কর্মকান্ডে ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে পা দিয়েছে নারায়ণগঞ্জের সামাজিক ও অরাজনৈতিক সংগঠন নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ। ১জুন নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০১১ সালের এই দিনে জাগ্রত সংসদের প্রতিষ্ঠা করা হয়। ধীরে ধীরে এই সংগঠনের নাম পুরো নারায়ণগঞ্জে সুনাম রয়েছে।

সংগঠনটির সভাপতি রাগিব হাসান ভূঁইয়া জানান, কোভিড-১৯ এ বাংলাদেশের মধ্যে প্রথম এই জাগ্রত সংসদের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ হয় প্রায় ১ হাজার পরিবারের মাঝে।

তিনি জানান, এ ছাড়া ৫’শ প্যাকেট ইফতার বিতরণ করা হয়। বিদ্যানন্দের সহায়তায় প্রায় ২ হাজার প্যাকেট খাদ্য বিতরণ, একটি মসজিদে জীবানুনাশক টানেল বিতরণ করা হয়। ২টি মসজিদে স্প্র্রে মেশিন বিতরণ করা হয়। এবার মুন্সিগঞ্জ এ একটি নির্মাণাধীন মাদ্রাসায় ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

১ জুন সোমবার সংসদের সভাপতি রাগীব হাসান ভূঁইয়া ও কার্যকরী সদস্য নবির বাবু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মাদ্রাসার দ্বায়িত্বে থাকা আব্দুর রহমানের নিকট এই চেক বুঝিয়ে দেন।

তিনি আরও দাবি করেন- ১১ বছরে এই সংগঠনের নেতৃবৃন্দের উপর ছয় বার হামলা হয়। বার বার হামলার শিকার হয়েও আমরা সমাজ এবং দেশের জন্য কাজ করে যাবো।