সোনারগাঁও রয়েল রিসোর্টের সামনে ছিনতাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার খাসনগর দিঘিরপাড় এলাকায় অবস্থিত রয়েল রিসোর্ট। যেখানে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা ছাড়াও বিশিষ্ট ব্যক্তিদের আনাগোনা। তার কয়েকশ গজ সামনে বাংলাদেশ লোক কারুশিল্প ফাউন্ডেশন (জাদুঘর)। সেই রয়েল রিসোর্টের সামনে নিয়মিত ছিনতাইয়ের ঘটনা ঘটে যাচ্ছে। এবার এক যুবককে মারধর করে টাকা পয়সা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারী দল।

জানাগেছে, রয়েল রিসোর্টের সামনে রিফাত নামে এক যুবককে পিটিয়ে তার সাথে থাকা নগদ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীর দল। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তবে দীর্ঘদিন এই রাস্তায় ছিনতাইয়ের ঘটনা ঘটলেও পুলিশের রহস্যজনক নীরবতায় এখানকার ছিনতাই চক্রটি নিয়মিত ছিনতাই করে যাচ্ছে।

অভিযোগ সূত্রে, খাসনগনর দিঘিরপাড় এলাকার দ্বীন ইসলামের ছেলে রিফাত (১৭) ঈদের দিন রাতে চাচার পাঠানো বিকাশ থেকে টাকা তুলে ফিরার পথে রয়েল রিসোর্টের সামনে গেলে পৌরসভার পুরান টিপুরদী এলাকার নাঈম, মিজান, জীবন, মিজু সহ অজ্ঞাত আরো ৩/৪ জন রিফাতের পথ রোধ করে সঙ্গে থাকা ৭ হাজার টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোনটিও নিয়ে নেয়।

এসময় ছিনতাইকারীদের বাধা দেওয়ায় তারা এলোপাথারি কিল ঘুষি ও লাথি দিয়ে আহত করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির স্থানীয় সংবাদকর্মীদের জানা, ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।