রূপগঞ্জে মটর সাইকেল নিয়ে মাতলামি, ধাক্কায় নিহত নুরু ফকির

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচলের ৩০০ফিট রাস্তা সংলগ্ন সুমু মার্কেটে মদ্যপ মোটরসাইকেল চালকের বেপরোয়া গতিতে চালানোর সময় ধাক্কা লেগে পথচারী নুরু ফকির নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

২২ মে শুক্রবার সন্ধ্যার পর বাইকের ধাক্কায় মারা গেছে নূর মোহাম্মদ ওরফে নুরু ফকির (৬০)। তিনি উপজেলার মধূখালী এলাকার বাসিন্দা।

নিহতের ভাই সিরাজ মিয়া জানান, গত শুক্রবার সন্ধ্যায় তাদের পুরনো বাড়ি সমু মার্কেট এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন তার ভাই নুর মোহাম্মদ। এ সময় মধূখালী এলাকার মিজান মৃত মিজান কেরানীর ছেলে পলাশ এবং রাজমিস্ত্রি আলী মিয়ার ছেলে রাব্বি হাসান বেপরোয়া গতিতে মোটরসাইকেল তুলে দেন তার উপর। এতে গুরুতর আহত হলে প্রথমে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে তারা নুরু ফকিরকে বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় তিনি আরো জানান, বেপরোয়া গতিতে চালানো বাইক চালক উভয়েই মদ্যপ ছিলেন। তারা ইয়াবা ও বিভিন্ন মাদকসেবন করে। তাদের বিরুদ্ধে ছিনতাই,ডাকাতি ও মাদক ব্যবসার অভিযোগে থানায় মামলা রয়েছে। এ বিষয়ে নিহত নুরুর স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।