মাসদাইরের নতুন মসজিদ এলাকায় রবিউল হোসেনের ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাবিশ্বে মহামারি আকার ধারণ করা মরণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সারাদেশে একটানা লকডাউনের কারণে ঘরবন্দী থাকা অসহায় পরিবারগুলোর একটি মানুষও যাতে না খেয়ে থাকে সেজন্য ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে চলমান সংকট মোকাবেলায় সরকারের পক্ষ থেকে দেয়া হচ্ছে বিভিন্ন সহয়তা। সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও যার যার অবস্থান থেকে সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই আহ্বানে সাড়া দিয়ে দুর্যোগকালীন সময়ে শুরুর থেকেই নিজের সামর্থ অনুযায়ী কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়ে কিছুটা সহায়তার হাত বাড়িয়ে অসহা মানুষের মুখে কিছুটা হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ফুটবলার বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মোঃ রবিউল হোসেন।

তারই ধারাবাহিকতায় এবার করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড মাসদাইর নতুন মসজিদ এলাকায় ২০০ অসহায় পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

২৩ মে শনিবার দুপুরে মাসদাইর নতুন মসজিদ এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় সকলের নিরাপদ সামাজিক দুরুত্ব নিশ্চিত করে প্রত্যেকের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন রবিউল হোসেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। ১৩নং ওয়াড বন্ধু মহলের দেলোয়ার, কুট্টি সুমন, হুমায়ন, মোঃ আলী, রতন,শহিদ,ইসাদ,আকরাম প্রমূখ।