আঁধার কাটিয়ে আমরা একটি সুন্দর সকালের অপেক্ষায়: ইউএনও নাহিদা বারিক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, প্রাণঘাতী বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে আমরা সকলেই একটি যুদ্ধের মধ্যে আছি। আমরা কেউই এই যুদ্ধে মনোবল হারাবো না। রাত যত গভীর হয়, প্রভাত তত নিকটে আসে। তেমনি আমরা এই দূর্যোগ কাটিয়ে একদিন আলোর দেখা পাবো। এই আঁধার কাটিয়ে আমরা একটি সুন্দর সকালের অপেক্ষায় আছি।

২৩ মে শনিবার সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন এলাকায় ৭’শ ৮৫টি মসজিদে নগদ অর্থ ৫ হাজার টাকা করে আসা প্রধানমন্ত্রীর উপহার ঈমামদের মাঝে চেক হস্তান্তরকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যে দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত একজন প্রধানমন্ত্রী আছে সে দেশের মানুষ অনাহারে থাকবে না। প্রধানমন্ত্রী প্রতিটা সেক্টরের খবর নিচ্ছেন। তিনি সকলের উপর নজর রেখেছেন। তাই তিনি প্রতিটা সেক্টরেই ত্রাণ সামগ্রী বা নগদ অর্থ উপহার পাঠাচ্ছেন। এগুলো সবই করছে আপনাদের জন্য। আপনারা যদি নিজে সচেতন হয়ে অন্যকে সচেতন করেন তাহলে কিন্তু সরকার অতি দ্রুত এই দূর্যোগ মোকাবেলা কাটিয়ে উঠতে পারবে।

এর পর তিনি ৫০জন প্রতিবন্ধিকে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ ১ হাজার করে টাকা দেন এবং ব্যক্তিগত অর্থে প্রতিবন্ধী শিশুদের মাঝে বিস্কুট বিতরণ করেন। এর পাশাপাশি উপজেলা সামাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে ৭টি ইউনিয়নে ৪’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিয়া ফিরোজ আহমেদ খান সহ অন্যান্য সহযোগী কর্মকর্তারা।