তারেক রহমানের পক্ষে আড়াইহাজারে যুবদলের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে যুবদলের উদ্যোগে যুবদলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

২২ মে শুক্রবার সকালে কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক প্রয়াত নেতা এএম বদরুজ্জামান খান খসরুর ইলমদীর বাসভবনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের দিকনির্দেশনা ও সুষ্ঠু ব্যবস্থাপনায় যুবদলের রাজপথের ত্যাগী নেতাকর্মীদের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সভাপতি মোঃ সালাউদ্দিন চৌধুরী সালামতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক শব্দর আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন মেম্বার, যুবদল নেতা শফিকুল ইসলাম নিপু, লিটন সিকদার, আব্দুল হামিদ বাবু, আনোয়ার হোসেন, মঞ্জুর হোসেন, কামাল হোসেন, মজিবুর রহমান, আলামিন মোল্লা, সফিকুল ইসলাম, হান্নান মিয়া, আলম মিয়া, আলামিন খান, আশরাফুল ইসলাম আশরাফ ও শরীফ মিয়া সহ অন্যান্য নেতাকর্মীরা।