রূপগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে ফল ও অর্থ উপহার দিলেন যুবলীগ নেতা শাহীন মালূম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ-সম্পাদক মালূম সিটির কর্ণধার শাহীন মালুমের নিজস্ব অর্থায়নে রূপগঞ্জের মুক্তিযোদ্ধাদের ফল ও নগদ অর্থ উপহার দেয়া হয়েছে। ২০ মে বুধবার দুপুরে উপজেলার দাউদপুরের মালূম সিটি বালির মাঠে এসব বিতরণ করা হয়।

এ সময় স্থানীয় বীরমুক্তিযোদ্ধাদের মাঝে ফল সামগ্রী উপহার ও নগদ অর্থ প্রদান করে তাদের সম্মানিত করা হয়েছে জানিয়ে মুক্তিযোদ্ধা ফজলুল করিম মাস্টার বলেন, করোনা পরিস্থিতিতে দেশের সকল শ্রেণি পেশার মানুষ চরম কষ্টে দিন কাটাচ্ছেন। মুক্তিযোদ্ধারা বয়স্ক হয়ে গেছেন। তাদের রোগ বালাই বেশি। তাদের দিকে সরকার ছাড়া সাধারনদের নজর কম। এর মাঝে যুবলীগ নেতা শাহীন মালূমের দেয়া সম্মান মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতার বহিঃপ্রকাশ।

এ বিষয়ে শাহীন মালুম তার বক্তব্যে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের অনুপ্রেরণায় ও কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে বুধবার উপজেলার দাউদপুর ইউনিয়নের শিমুলিয়া এলাকায় এ ফল সামগ্রী বিতরণ ও অর্থ প্রদান করা হয়েছে। মুক্তিযোদ্ধাদের কাছে আমরা বাঙ্গালীরা চিরঋণী। কঠিন সময়ে তাদের পাশে দাড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। এ সময় উপস্থিত ছিলেন, পূর্বাচল মুক্তিযোদ্ধা সোসাইটির সভাপতি ফজলুল করিম মোল্লা, সাধারণ সম্পাদক আলতাব হোসেন প্রমূখ।