সিদ্ধিরগঞ্জে ২’শ পরিবারে ছাত্রদলের নেতাকর্মীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। ২১ মে বৃহস্পতিবার বিকেল সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের তত্ত্বাবধানে ৮নং ওয়ার্ডের তাতখানা এলাকায় এসব ঈদ সামগ্রী বিতরণ করেন।

এবার খাদ্য সামগ্রীর তালিকায় ছিল- পুলার চাউল, সেমাই, লাচ্ছি সেমাই, তৈল, চিনি, আলু, নুডুস, দুধ, সাবান, কাচামরিচ, তেছপাতা, জিরা। আর এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুষার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার ও হাসানুজ্জামান লিমন।

খাদ্য সামগ্রী বিতরণকালে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল অসহায় মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমাদের মুল উদ্দেশ্য দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের জন্য কিছু করা। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি অসহায় মানুষের পাশে থাকার জন্য। আমাদের এই ক্ষুদ্র চেষ্টায় অসহায় মোখে হাসি ফোটাতে পারি সেটাই হলো সবচেয়ে বড় পাওয়া।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ বলেন, আমরা শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আর্দেশের সৈনিক হিসেবে সব সময় অসহায় মানুষের পাশে আছি এবং ভবিষ্যত্বেও থাকবো। আপনারা আপনাদের পরিবারের কথা মাথায় রেখে সর্তকতার সাথে চলা ফেরা করবেন।

তিনি আরও বলেন, যারা সমাজের বিত্তবান আছেন দেশের এই দুঃসময়ে তারা অসহায় মানুষের সহযোগীতায় এগিয়ে আসবেন। তাহলেই মহামারি করোনা মোকাবিলায় সহজ হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সহ-সভাপতি সিরাজউদ্দীন দর্পন প্রধান, আলতাব হোসেন ইব্রাহীম, হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, কাউছার আহম্মেদ, রোমান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাব্বী, শরীফুল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাস পাপন, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক শেখ মুহাম্মদ অপু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন আনোয়ার, শাহাদাত হোসেন মিরাজ, শরীফ, শাহাদাত হোসেন রনি, শাহ জালাল, কাদির, জুনায়েদ, সাদ্দাম, আলমগীর, রাব্বী ও সুজন সহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা।