যুবদল নেতা তান্নার উদ্যোগে ডনচেম্বার এলাকায় ইফতার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক তান্নার উদ্যোগে অসহায় দুস্থ্য মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ২১ মে বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার এলাকার কর্মহীন মানুষের মাঝে রান্না করা ইফতার বিতরণ করেন তিনি।

ইফতার বিতরণকালে যুবদল নেতা আশরাফুল ইসলাম তান্না বলেন, ঈদ মানে হাসি, ঈদ মানে খুশি। কিন্তু এবার বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারনে ঈদ আনন্দ মানুষের মাঝ থেকে হারিয়ে গেছে। করোনায় সারা পৃথিবীতে প্রায় সাড়ে তিন লাখ লোক প্রাণ হারিয়েছেন। বাংলাদেশেও এর সংক্রমণ ছড়িয়ে পরেছে। তাই সাবধানতার কোন বিকল্প নেই। সবাইকে তার নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে, বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া যাবে না। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষে আমরা নারায়ণগঞ্জের অসহায় মানুষের কাছে সামান্য ইফতার পৌছে দেয়ার উদ্যোগ নিয়েছি। আপনারা সবাই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্যের জন্যে দোয়া করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল নেতা ফখরুল হাসান, সুমন মোল্লা, সুজন মোল্লা, বনি আমিন, রিয়াজ, জানু, সোহেল সহ বিএনপি যুবদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।