আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে সাচী হেলথ টেক এর জীবাণুনাশক টানেল স্থাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে স্বাস্থ্য বিষয়ক প্রযুক্তি প্রতিষ্ঠান সাচী হেলথ টেক তাদের পারসোনাল প্রোটেক্টিভ প্রোডাক্ট হিসেবে বাজারে পরীক্ষামূলকভাবে জীবাণুনাশক টানেল স্থাপন শুরু করেছে। এই প্রোডাক্টটি ইতিমধ্যে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সামনে স্থাপন করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে সাচী হেলথ টেক এর জীবাণুনাশক টানেল পরীক্ষামূলকভাবে জাহিন স্পিনিং লিমিটেডে এর প্রবেশ পথে স্থাপন করা হয়।

১৯ মে মঙ্গলবার বেলা ১২টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাচী হেলথ টেক এর চেয়ারম্যান সাচী চৌধুরী এবং জাহিন স্পিনিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুর রহমান সুমন এটির উদ্বোধন করেন।

উদ্বোধনে এর সময় সাচী হেলথ টেক এর চেয়ারম্যান সাচী চৌধুরী বলেন, বৈশ্বিক এই মহামারিতে মানব কল্যাণে কাজ করার ক্ষেত্রে আমাদের এই প্রোডাক্টটি একটি নতুন মাত্রা যোগ করতে পারে। এই জীবাণুনাশক টানেলের ভিতর দিয়ে হেটে গেলে অটোমেটিক লেজার সেন্সর এক্টিভ হয়ে ব্যক্তির উপর স্প্রে হবে। তাই আমরা মানবসেবার কথা চিন্তা করে পরীক্ষামূলকভাবে এই জীবানুনাশক টালেন বাজারে এনেছি এবং দেশের গুরুত্বপূর্ণ স্থানে স্থাপন করছি।