টিম খোরশেদের ৭ম দিনে বন্দরে ১৫ মণ সবজি বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৯ মে মঙ্গলবার ছিল টাইম টু গিভ ও টিম খোরশেদ-১৩ বনাম কোভিড-১৯ এর যৌথ উদ্যোগে ১০দিন ব্যাপী ১০ হাজার পরিবারকে বিনামূল্যে সবজি বিতরণের ৭ম দিনে সকাল ৯টা থেকে সামাজিক দূরত্ব রক্ষা করে বন্দর থানার কদমরসূল, খাদেম পাড়া, পূর্বপাড়া, কবিলের মোড় বন্দর বাজার এলাকা সহ ৫টি স্পটে কমপক্ষে ১২’শ দুঃস্থ ও নিন্ম মধ্যবিত্ত্ব পরিবারের মধ্যে ১৫ মন সবজি বিতরণ করা হয়।

ঊল্লেখ্য যে, বাংলাদেশে করোনা আঘাত হানার পর গত ৮ মার্চ থেকে শুরু হওয়া সচেতনতা বৃদ্ধি স্যানিটাইজার তৈরী ও বিতরণ, করোনা আক্রান্ত মৃতদেহ দাফন ও সৎকার, টেলি-মেডিসিন সেবা ও খাদ্য সহায়তার পাশাপশি ১০ দিন ব্যাপী ১০ হাজার পরিবারকে টাইম টু গিভ ও টিম খোরশেদ-১৩ বনাম কোভিড-১৯ এর যৌথ উদ্যোগে দিগুবাবুর বাজার থেকে নগদ অর্থে সবজি কিনে ১৩নং ওয়ার্ড সহ মহনগরীর বিভিন্ন মহল্লায় বিনামূল্যে দুঃস্থ জনগণের মাঝে বিতরণ শুরু করেছে।

টিম খোরশেদ-১৩ এ প্রধান সমন্বয়কারী ও টিম লিডার এবং টাইম টু গিভ এর এডমিন প্যানেলের সদস্য কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও টাইম টু গিভ এর মুখপাত্র আহমেদ জিদান বলেন, যতদিন করোনা সংকট চলবে আমরা ততদিন বিভিন্ন উপায়ে আমরা যৌথভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করব। ডিস্ট্রিবিঊশনে সহযোগিতা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন নারায়ণগঞ্জের সদস্যরা।