হটলাইনে ফোন করলেই ওষুধ পাঠাবেন বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনায় আক্রান্ত রোগী হটলাইনে ফোন করলেই ওষুধ পাঠাবেন নারায়ণগঞ্জ বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দীন আহমেদ। এর আগে একটি হটলাইন খোলা হয়েছে। যেখানে দুটি মোবাইল নম্বর দেয়া হয়েছে যে নম্বরে ফোন করলেই ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ওষুধ পাঠিয়ে দিবেন চেয়ারম্যান।

জানানো হয়- বন্দর ইউনিয়নবাসীর কেউ যদি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে অসুস্থ হন এবং চিকিৎসা ব্যয় বহন করতে কষ্ট হয় এ ক্ষেত্রে সেই অসুস্থ ব্যক্তি ওষুধপত্রের জন্য (০১৯১২৯৭৩৮৩৮ এবং ০১৬৮০৭৭৭১৩৫) ফোন নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়।

এছাড়া ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকতে অসুস্থ ব্যক্তির পরিবারের সকল সদস্যদের ফ্রি খাদ্য সামগ্রী বিতরণ (১৪ দিনের) ও পৌঁছানোর দায়িত্ব নেবে বন্দর ইউনিয়ন পরিষদ।

এ বিষয়ে চেয়ারম্যান এহসান উদ্দীন বলেন, আপনি, আমি বা আমরা যে কেউই এই রোগে আক্রান্ত হতে পারি। কেউ যদি সে অসুস্থ ভাই অথবা বোন অথবা তার পরিবারের কোন সদস্যের সাথে অসদাচরণ বা খারাপ ব্যবহার করেন তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ইউনিয়নবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতার সঙ্গে বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুক্লা সরকার এবং বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ইনচার্জ ডাক্তার আব্দুল কাদেরকে ধন্যবাদ জানান চেয়ারম্যান। কারন তাদের সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাস টেস্ট রিপোর্টের জন্য স্যাম্পল কালেকশন বুথ বন্দর ইউনিয়নে স্থাপন ও কার্যক্রম শুরু করা সম্ভব হল।

এ ছাড়াও স্থানীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ রশিদকেও ধন্যবাদ জানান।