প্রতিবন্ধিদের প্রতি প্রধানমন্ত্রীর মমত্ববোধে আমরা আবদ্ধ: হাসিনা সিমু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৭ মে রবিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জের বন্দরের হাসিনা অটিজম চাইল্ড কেয়ার সেন্টারে করোনা পরিস্থিতির কারনে অর্থনৈতিকভাবে সাময়িক বিপাকে পড়া প্রতিবন্ধি পরিবারগুলোর মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
নারায়ণগঞ্জ জেলা পরিষদের সার্বিক সহযোগীতায় এই ত্রাণ বিতরণ পরিচালনা করেন হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হাসিনা রহমান সিমু। এই সময় স্কুল কর্তৃপক্ষের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের সংক্রমন রোধে সামাজিক দুরত্বের ব্যাপারে সতর্কতা অবলম্বন করার নিমিত্তে পর্যায়ক্রমিকভাবে এই ত্রাণ বিতরণের ব্যবস্থা করা হয়। এই বিদ্যালয়ে অধ্যয়নরত ১১৭জন প্রতিবন্ধির পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী প্রয়োজনীয়তার নিরিখে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরণ হয়।

হাসিনা রহমান সিমু ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত সকলের উদ্দেশ্যে বাংলাদেশ সরকারের গৃহিত বিভিন্ন কর্মসূচির উল্লেখ করে সবাইকে আশ্বস্থ থাকতে আহবান জানিয়ে বলেন, আপনারা সবাই লকডাউন মেনে বাড়ীতে অবস্থান করুন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সার্বক্ষণিকভাবে আপনাদের পাশে সেবায় নিয়োজিত আছে এবং থাকবে।

প্রতিবন্ধি সেবায় প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপের কথা স্মরণ করে তিনি বলেন, প্রতিবন্ধীদের প্রতি প্রধানমন্ত্রীর মমত্ববোধে আমরা আবদ্ধ।

এ সময় সিমু নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীর এই ক্রান্তিকালীন সময়ে প্রতিবন্ধী শিশু-কিশোরদের পরিবারের প্রতি মানবিক সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে আপনারা যে অনন্যসাধারণ ভুমিকা রাখলেন, তার জন্য আমরা স্কুল কর্তৃপক্ষ আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকলাম।