তৈমূর আলমের উদ্যোগে রূপগঞ্জের চনপাড়ায় ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া এলাকায় গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৭ মে রবিবার রূপগঞ্জ উপজেলার চনপাড়া ইউনিয়ন এলাকায় গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থানা শ্রমিকদলের সভাপতি ইদ্রিস আলী, জাসাসের সাবেক সভাপতি রুহুল আমিন তালুকদার, বিএনপি নেতা লতিফ মেম্বার, মোসলেম উদ্দীন, কুতুবউদ্দিন, জুম্মন, চনপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আফজাল, স্বেচ্ছাসেবক দল নেতা শোহ আলম, মহিলা নেত্রী রাশিদা, জান্নাতি, ৫নং ওয়ার্ড যুবদল সভাপতি শামীম, ৯নং ওয়ার্ড যুবদল সভাপতি লুৎফর, বিএনপির নেতা স্বপন, রবু, সিদ্দিক, আশিকুর রহমান বাবু, দেলোয়ার, নুরুজ্জামান ও আনোয়ার প্রমূখ।

অন্যদিকে এখানে উল্লেখ্যযে, ইতিমধ্যে গত ৭ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের অসহায় দিনমজুর কেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করছেন তৈমূর আলম খন্দকার। জেলার রূপগঞ্জ উপজেলায় প্রথম দফায় তিনি ১০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দেন যা শেষ হয়েছে। ১৪ মে থেকে তৃতীয় দফায় আবারো খাদ্য সামগ্রী বিতরণের ঘোষণা দিয়েছেন তৈমূর আলম খন্দকার। যা ৩০ মে পর্যন্ত চলবে। এ ছাড়াও তিনি ফতুল্লার বক্তাবলী ও বন্দর থানা এলাকাতেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেই সঙ্গে তিনি সমস্যায় থাকা বিএনপির নেতাকর্মীদেরও পাশে দাঁড়িয়েছেন।

একই সময়ে তিনি করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটে থাকা কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিতে নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান রাখেন। তার এই আহ্বানে নিয়মিত নেতাকর্মীরা বিভিন্ন কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন। রূপগঞ্জ ও আড়াইহাজারে নিয়মিত তার নির্দেশে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছেন নেতাকর্মীরা। এদিকে নারায়ণগঞ্জে খাদ্য সামগ্রী, ঈদ সামগ্রী, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ এবং কৃষকের পাকা ধান কেটে দেয়ার জন্য ২’শ জনের একটি টিম গঠন করেছেন। যারা এইসব কাজগুলো করবেন।

বন্দরের যুবদল নেতা আহাম্মদ আলীর নেতৃত্ব ধান কাটার কমিটি গঠন করা হয়েছে যে কমিটিকে কৃষক জানালে তারা কৃষকের ধান কেটে দিবেন। একইভাবে ফতুল্লায় যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব কৃষকের ধান কাটা কমিটি গঠন করেছেন যে কমিটি কৃষকের ধান কেটে দিবেন। তৈমূর আলম খন্দকার ঘোষণা দিয়েছেন যেসব নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন তাদেরকে গণসংবর্ধনা দিবেন তিনি।