আদর্শ মহিলা কল্যাণ সোসাইটির উদ্যোগে অ্যাডভোকেট নূর জাহানের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারি করোনাভাইরাসে লকডাউন পরিস্থিতিতে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করেছে আদর্শ মহিলা কল্যাণ সোসাইটি।

১৭ মে রবিবার নারায়ণগঞ্জের উত্তর চাষাড়া এলাকায় সংগঠনটির কার্যালয়ের সামনে সকলের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক একেএম শাহরিয়ার রেজা এবং এতে সভাপতিত্ব করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আদর্শ মহিলা কল্যাণ সোসাইটির নির্বাহী পরিচালক অ্যাডভোকেট নূর জাহান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক ডা. জিএম জব্বার চিশতী, ডে-কেয়ার সেন্টারের পরিচালক সাবিকুন নাহার এবং সংগঠনটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম সুমন সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তবর্গ ও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এই কর্মসূচির সার্বিক সহযোগীতায় ছিল- নূরে জাহান মহিলা কল্যাণ সমিতি, রোজ নারী কল্যাণ সংস্থা, রোজ সমাজ কল্যাণ সংস্থা ও কর্মজীবী নারী উন্নয়ন ফাউন্ডেশন। গরীব অসহায় মানুষের মাঝে বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, তেল, লবন, সেমাই, চিনি, মাস্ক ও সাবান।

এখানে উল্লেখ্যযে, অ্যাডভোকেট নূর জাহান শুধু সামাজিক সংগঠনই নয় তিনি দীর্ঘদিন যাবত একজন পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবেও নারায়ণগঞ্জে বেশ সুপরিচিত। সমাজ সেবায় তার ভুমিকা বিভিন্ন সময় দেখা যায়। তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা শাখার সভাপতির দায়িত্বে রয়েছেন।