করোনায় সরকারকে সহযোগীতা করতে মুক্তিযোদ্ধাদের প্রতি মোহাম্মদ আলীর আহ্বান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও শিল্পপতি মোহাম্মদ আলী মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেছেন, সারা জাহানে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাসের এই দূর্যোগ মোকাবেলায় আমাদের সরকারের নির্দেশনা সঠিকভাবে মেনে চলা উচিত। আমরা কিন্তু অনেকেই করোনা প্রতিরোধে সরকারের দিকনির্দেশনা সঠিকভাবে মেনে চলছি না।

তিনি বলেন, আমরা যদি এই সময় সরকারকে সাহায্য না করি তাহলে কিভাবে এই মহামারী দূর্যোগ মোকাবেলা করব? আপনারা যারা কমান্ডার আছেন আপনারা সবাইকে বুঝাবেন সচেতন হওয়ার জন্য ও সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য।

১৬ মে শনিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সভাকক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, যুদ্ধকালীন কমান্ডার মুক্তিযোদ্ধা আমিনুল রহমান, সাবেক জেলা কমান্ডার সামিউল্লাহ মিলন, সাবেক জেলা ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা, সাবেক সদর উপজেলা কমান্ডার শাজাহান ভূইয়া জুলহাস, বন্দর উপজেলা ডেপুটি কমান্ডার মো. নাছির, সোনারগাঁও উপজেলা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনী, আড়াইহাজার উপজেলা প্রতিনিধি রুহুল আমিন প্রমূখ।