নারায়ণগঞ্জে এসে ঈদ সামগ্রী বিতরণ করলেন কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি খোকন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রদলের তত্ত্বাবধানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন নিম্ন আয়ের হতদরিদ্র ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ মে শনিবার সকালে মাসদাইরে কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতির মশিউর রহমান রনির বাসভবনে ৫০০ পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, করোনা ভাইরাসের কারনে সারাবিশ্বে মহামারি হচ্ছে। কিন্তু আমরা লক্ষ্য করলাম বর্তমান আওয়ামীলীগ সরকারের অবহেলা ও উদাসীনতার জন্যই আজকে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। করোনা ভাইরাস সংক্রমণের শুরুতেই বাংলাদেশ ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনা মোতাবেক ছাত্রদলের প্রতিটি ইউনিট সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। লকডাউনের কারনে কর্মহীন দিনমজুর অসহায় মানুষের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। আমরা দেশের অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছি। ছাত্রদলের নেতাকর্মীরা গরীব অসহায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি।

তিনি আরোও বলেন, কিন্তু এ সকল মানবেতর কাজ করতে গিয়ে বিভিন্ন জেলায় ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা দ্বারা হামলা মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন। এ সকল হামলা মামলা ও নির্যাতনের পরও ছাত্রদলের নেতাকর্মীরা এদেশের অসহায় মানুষের পাশে আছে এবং থাকবো বলে তিনি আশা ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে মশিউর রহমান রনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই কেন্দ্রীয় ছাত্রদলের দিকনির্দেশনা মোতাবেক জেলা ছাত্রদলের নেতাকর্মীরা কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা থেকে শুরু করে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে ছাত্রদলের নেতাকর্মীরা খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এবং অসহায় কৃষকদের ধান কেটে মাড়াই বাড়িতে পৌঁছে দিয়েছেন। বর্তমান পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত আছে। এবারের ঈদ আমরা সাতাইশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম হাতে নিয়েছি। আমরা প্রতিটি অসহায় পরিবারের বাড়ি বাড়ি এ ঈদ সামগ্রী পৌঁছে দিবো।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ- সভাপতি পার্থ দেব মন্ডল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন রাজু, যুগ্ম সম্পাদক রাজু শেখ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মশিউর রহমান শান্ত প্রমূখ।

তবে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ১২ জনের কমিটির মধ্যে জেলা ছাত্রদলের ব্যানারে হওয়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাত্র ৪ জন। সেক্রেটারি সহ বাকি ৮ জনের কেউ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।