টিম খোরশেদের সবজি বিতরণের ৫ম দিনে ১৫ মন সবজি বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৪ মে বৃহস্পতিবার ছিল টাইম টু গিভ ও টিম খোরশেদ-১৩ বনাম কোভিড-১৯ এর যৌথ উদ্যোগে ১০দিনব্যাপী ১০হাজার পরিবারকে বিনামূল্যে সবজি বিতরণের ৫ম দিনে সকাল ৯টা থেকে সামাজিক দূরত্ব রক্ষা করে সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের দেওভোগ ভূইয়ারবাগ, উকিলপাড়া ও গলাচিপা রেললাইনের ৩টি স্পটে কমপক্ষে ১২’শ দুঃস্থ ও নিন্ম মধ্যবিত্ত্ব পরিবারের মাঝে ১৫ মন সবজি বিতরণ করা হয়।

ঊল্লেখ্য যে, বাংলাদেশে করোনা আঘাত হানার পর গত ৮ ই মার্চ থেকে শুরু হওয়া সচেতনতা বৃদ্ধি স্যানিটাইজার তৈরী ও বিতরণ, করোনা আক্রান্ত মৃতদেহ দাফন ও সৎকার, টেলি-মেডিসিন সেবা ও খাদ্য সহায়তার পাশাপশি ১০দিনব্যাপী ১০ হাজার পরিবারকে টাইম টু গিভ ও টিম খোরশেদ-১৩ বনাম কোভিড-১৯ এর যৌথ উদ্যোগে নারায়ণগঞ্জের দিগুবাবুর বাজার থেকে নগদ অর্থে সবজি কিনে ১৩নং ওয়ার্ড সহ মহানগরীর বিভিন্ন মহল্লায় বিনামূল্যে দুঃস্থ জনগণের মাঝে বিতরণ শুরু করেছে।

টিম খোরশেদ-১৩ এ প্রধান সমন্বয়কারী ও টিম লিডার এবং টাইম টু গিভ এর এডমিন প্যানেলের সদস্য কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও টাইম টু গিভ এর মুখপাত্র আহমেদ জিদান বলেন, যতদিন করোনা সংকট চলবে আমরা ততদিন বিভিন্ন উপায়ে আমরা যৌথভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ। ডিস্ট্রিবিঊশনে সহযোগিতা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন নারায়ণগঞ্জের সদস্যরা।