সোনারগাঁও বারদী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে খাদ্য সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে চলমান লকডাউনে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে বারদী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের উপদেষ্টা সরোজ কুমার সাহার আর্থিক সহযোগিতায় খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

১৩ মে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সার্বিক তত্ত্বাবধানে আশ্রম ও আশপাশের ১৩০টি পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয় এবং সেই সাথে মন্দিরের পুরোহিতের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের শুরু থেকে আজও পর্যন্ত সরোজ কুমার সাহা পূজা উদযাপন পরিষদকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তা আজ পর্যন্ত অব্যাহত রয়েছেন এবং আমরা আশা করি আগামী দিনগুলোতেও তিনি আমাদের পাশে থাকবেন।

তিনি আরো বলেন, সেই সাথে বিশিষ্ট শিল্পপতি ও এফবিসিসিআইর পরিচালক প্রবীর কুমার সাহাও আমাদের আর্থিকভাবে সহযোগিতা করে আসছে। আমরা নারায়ণগঞ্জ জেলা পূজা পরিষদ পক্ষে থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সোনারগাঁও পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি গৌতম কুমার ভৌমিক, যুগ্ম সম্পাদক সহদেব দাশ শিশির, লোকনাথ সেবা সংঘের সভাপতি দুলাল দাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার বনিক, বারদী ভক্তসেবায় লোকনাথ কমিটির সভাপতি সঞ্জয় কুমার, সাধারণ সম্পাদক নিরাঞ্জন দাস, বারদী শ্বশান কমিটির সভাপতি মুকেশ দাস ও সাধারণ সম্পাদক শিশির দাস প্রমূখ।