সোনারগাঁয়ে প্রবাসি খোরশেদ ফরাজির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ৭মে বৃহস্পতিবার সকালে সৌদি প্রবাসী খোরশেদ ফরাজির নিজস্ব অর্থায়ণে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মঙ্গলেরগাঁও, কান্দাপাড়া ও তাতুয়াকান্দি গ্রামের তিন শতাধিক অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষের মাঝে গরুর মাংস, চাল, ডাল, পেয়াজ, আলু ও তেলসহ বিভিন্ন ইফতারসামগ্রী বিতরন করা হয়েছে।

খোরশেদ ফরাজি সৌদিতে অবস্থান করায় তার বড় ভাই ওয়াজ করোনি ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ নেতা এম এ সালাম ভুঁইয়ার সার্বিক তত্বাবধানে উপহার সামগ্রীগুলো সম্পূর্ণ সামাজিক দূরত্ব বজায় রেখে তার নিজবাড়ি মঙ্গলেরগাঁও থেকে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী জাবেদ রায়হান জয়।

সৌদিআরব প্রবাসী ও রেমিটেন্সযুদ্ধা খোরশেদ ফরাজি বলেন, আল্লাহ আমাকে যতটুকু সামর্থ্য দিয়েছেন আমি চেষ্টা করেছি আমার অবস্থান থেকে অসহায়দের পাশে থাকতে, ইনশাআল্লাহ ভবিষ্যতেও চেষ্টা করবো। এসময় তিনি করোনা প্রতিরোধে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে এগিয়ে আসার আহবান জানান।

এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা আক্তার, তাহেরপুর আলিম মাদরাসা ও তাহেরপুর জামে মসজিদের সভাপতি আব্দুল আজিজ, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ নেতা এম এ সালাম ভুঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সেবক নূরুল আমিন, শাহ আলম, মনির হোসেন, মাসুম মিয়া, রাসেল ভূইয়া, মোর্শেদ আলম, আবু সাঈদ, ইয়ানবী, হারুন রশিদ, আব্দুল জলিল ও মোশারফ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।