সোনারগাঁয়ে ৫ম দফায় কৃষকের ধান কেটে দিলো যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘কৃষক বাঁচলে দেশ বাঁচবে’ এই স্লোগানকে সামনে রেখে ৫ম দফায় আরো ২ অসহায় কৃষকের ধান কেটে দিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা যুবদলের নেতাকর্মীরা।

৭ মে বৃহস্পতিবার সকালে রোজা রেখে উপজেলার বারদী ইউনিয়ন ৪নং ওয়ার্ড গোয়ালপাড়া গ্রামের ছগিরের ২২শতাংশ জমির পাকা ধান এবং ৪নং ওয়ার্ড পশ্চিম পাড়া গ্রামের অটোরিকশা চালক আমিনুলের ১২শতাংশ জমির ধান কেটে দিয়েছেন যুবদলের নেতাকর্মীরা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু দাবি করেন, করোনার প্রাদুর্ভাবের কথা চিন্তা করে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে এবং জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের অনুপ্রেরণায় ৫দিন ধরে বারদী ইউনিয়নের অসহায় দরিদ্র কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে দিচ্ছি।

তিনি আরো বলেন, দেশের এ দূর্যোগময় সময়ে একজন কৃষক টাকার অভাবে ক্ষেতের পাকা ধান কাটতে পারছেনা। আবার অনেক কৃষক শ্রমিক না পেয়ে পাকা ধান কাটতে পারছেনা। আর আমাদের দেশের কৃষকরা ঘরে ধান তুলতে না পারলে আমরা ভাত খেতে পারবনা। দেশে দেখা দিবে দুর্ভিক্ষ। তাই আমাদের যুবদলের পক্ষ থেকে যতটুকু সম্ভব কৃষকদের ধান কাটতে সাহায্য করছি। আমাদের যত কষ্ট হোক আমরা এই কার্যক্রম অব্যাহত রাখবো।