তৈমূর আলমের নির্দেশে রূপগঞ্জে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশে নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইলের এক কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

৭ মে বৃহস্পতিবার রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের ২নং ওয়ার্ডের আধুরিয়া এলাকায় কৃষক মরহুম আয়নাল মিয়ার দুই বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে ছাত্রদল নেতাকর্মীরা।

ধান কাটার সময় উপস্থিত ছাত্রদল নেতা মোঃ মাসুদুর রহমান মাসুদ, মেহেদী হাসান, আরিফ বিল্লাহ আলিফ, আলামিন, রনি হাসান মাটি, মাসুম মিয়া, ইব্রাহীম, দিপু, সাকিব, মামুন, ইব্রাহীম, মোঃ বিল্লাল হুসাইন ও আসিফ সহ অন্যান্য নেতাকর্মীরা।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। গত ৭ এপ্রিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ চলে আসছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।