রূপগঞ্জের ভুলতা ইউনিয়নে তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

৬ মে বুধবার ভুলতা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে বেগম খালেদা জিয়ার পক্ষে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য মোঃ শরীফ, ইউনিয়ন যুবদল নেতা মোঃ আলম, ভুলতা ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ মনির হোসেন, আলামিন, বিজয়, সাকিব ও রতন প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। গত ৭ এপ্রিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ চলে আসছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।