নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের কার্যালয়ে চুরির চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সামাজিক সংগঠন জাগ্রত সংসদ কার্যালয়ে চুরির চেষ্টার অভিযোগ ওঠেছে। ওই সময় তিন চোরকে স্থানীয়রা আটক করেছে বলেও দাবি করা হয়। ৪ মে সোমবার দিবাগত রাত ২টার দিকে সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের আর.কে রোড নিমতলা এলাকায় সংগঠনটির কার্যালয়ে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, তিন চোর সংসদের কম্পিউটার এবং টেবিলের ক্যাশ চুরির চেষ্টা করে। এ সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ধরতে সক্ষম হয়।

এলাকাবাসীর চাপে আটককৃতরা জানায়- একজনের নাম ফারুক, পিতা- তোফাজ্জল হোসেন, রাতুল সহ মোট ৩জন এই চুরির ঘটনার সাথে যুক্ত ছিল। তাদের সকলের বাড়ি দক্ষিণ র‌্যালি বাগান এলাকায়। এ ঘটনার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভূঁইয়া।

এ সময় উপস্থিত ছিলেন নিমতলা পঞ্চায়েত পরিষদের প্রধান মিজানুর রহমান এবং নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভূঁইয়া সহ স্থানীয় জনগণ।

তাৎক্ষণিকভাবে রাগীব হাসান ভুঁইয়া বলেন, আমরা নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সদস্যরা বর্তমান পরিস্থিতিত্বে করোনা ভাইরাস নিয়ে বিভিন্ন সেবামূলক কাজ সমাজের মানুষের জন্য করে যাচ্ছি। আমাদের সংগঠনের এই সেবাকে থমকে দেয়ার জন্য এটা একটি অনাকাংক্ষিত বড় ব্যাপার। তারপরও আমরা থমকে যাবোনা। চোরদের পরিচয় ঠিকানা আমরা পেয়েছি। চুরি এই ঘটনার বিষয়ে আইনশৃংখলা বাহিনীর কাছে আমরা সংগঠনের পক্ষে মামলা করবো।