আড়াইহাজারে চায়ের দোকানে আড্ডায় বাধা, ইউপি মেম্বারের বাড়িতে হামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকায় করোনায় সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলায় সৃষ্ট সংঘর্ষের ঘটনায় ১০জন আহত হওয়ার বিষয়ে মামলা হয়েছে। ৩ এপ্রিল রবিবার রাতে থানায় মামলাটি রেকর্ড করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, ২৮এপ্রিল বিকেলে বালিয়াপাড়া এলাকার একটি চায়ের দোকানে অনেক লোক জড়ো হয়ে আলাপচারিতা করছিল। এ সময় ওই গ্রামের এবং ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার (সদস্য) আবু ছিদ্দিকের বড় ভাই মোঃ রফিকুল ইসলাম (৭২) তাদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে সেখানে আলাপরত আফজাল ও তার লোকজন রফিকের উপর হামলা করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে আফজালের ২০/৩০ জন লোক ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে মেম্বারের বাড়ীতে গিয়ে হামলা করে এবং মেম্বারের পরিবারের ১০ সদস্যকে কুপিয়ে গুরুতর জখম করে।

আহতরা হচ্ছেন- হারুন অর রশিদ (৭০), নাহিদ (১৮), আল আমিন (২৮), আবদুল আজিজ (৪৮), মাহমুদা ছিদ্দিক (২০), হোসেন (২৫), বিল্লাল (৩৫), ইব্রাহীম (৪২) ও আবু ছিদ্দিক (৫০) প্রমুখ।

তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আফজাল তার লোকজন নিয়ে চলে যায়। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে তাদরেকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করান।

এদের মধ্যে হারুন অর রশিদ এবং নাহিদের অবস্থা গুরুত্বর বিধায় কর্তব্যরত ডাঃ তাদের দুজনকে ঢামেক হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় রফিকুল ইসলাম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে ১৪-১৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করেন।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মোঃ নজরুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিরা পলাতক রয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।