সোনারগাঁয়ে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে বিরু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন এলাকায় গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া ৪শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু।
৩ মে রবিবার সকালে নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বর্দী বাজার এলাকায় আবু জাফর চৌধুরী বিরুর উদ্যোগে খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, তৈল ও পিয়াজ বিতরণ করা হয়।

এ সময় সাথে ছিলেন- সোনারগাঁ থানা স্বেচ্ছাসেকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসাইন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, জাঁমপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ ও সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল-আমিন প্রমূখ।

আওয়ামীলীগ নেতা আবু জাফর চৌধুরী বিরু বলেন, সোনারগাঁয়ে কোন মানুষ যাতে না খেয়ে কষ্ট করে এমন হতে দেবো না। সরকার প্রধান ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে দুস্থ-অসহায় ও কর্মহীন মানুষের পাশে এসে দাড়িয়েছি। ব্যক্তিগত তহবিল থেকে সোনারগাঁয়ে প্রতিটি ইউনিয়নের দুস্থ-অসহায়দের সহযোগীতা করে যাচ্ছি। এই কার্যক্রম যতদিন বেঁচে থাকি চলমান থাকবে।