নারায়ণগঞ্জের তিন নেতার পরিবারে তারেক রহমানের উপহার সামগ্রী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান বিগত সময়ে রাজপথে আন্দোলনে নিহত, নির্যাতিত, ক্ষতিগ্রস্থ, কারাভোগ করা অসহায় নেতাকর্মীদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিয়েছিলেন। এবারও তিনি এমন সব পরিবারের মাঝে উপহার সামগ্রী দিয়েছেন।

১ মে শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা শহীদ মোহাম্মদ মোকলেছুর রহমান, শহীদ মোহাম্মদ শওকত, মোহাম্মদ রায়হানের পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। পৃথক আয়োজনের মাধ্যমে রূপগঞ্জের নিহত দুই ছাত্রদল নেতা ও ফতুল্লার অসুস্থ এক ছাত্রদল নেতার বাড়িতে গিয়ে তাদের পরিবারের কাছে সকল আর্থিক সহায়তা পৌঁছে দেওয়া হয় ।

ছাত্রদলের কেন্দ্রীয় ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি জানান, বিগত গণতান্ত্রিক আন্দোলনে নিহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা শহীদ মোহাম্মদ মোকলেছুর রহমান, শহীদ মোহাম্মদ শওকত ও অসুস্থ মোহাম্মদ রায়হানের পরিবারকে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল, জেলা ছাত্রদল নেতা আবু মাসুম, হোসেন বাবু, সুলতান, মাসুদ ও বাবু প্রমূখ।