বন্দরে গোডাউন থেকে চাল উদ্ধারের ঘটনায় যুবলীগ নেতাকে শোকজ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন ভূঁইয়ার কেওঢালায় অবস্থিত হায়দরী গার্মেন্টসের গোডাউনে ১২’শ বস্তা চাল উদ্ধারের ঘটনায় জাবেদ হোসেন ভূঁইয়াকে শোকজ করেছে যুবলীগ।

এর আগে গত ২৯ এপ্রিল বুধবার রাত ৯টায় সেখানে অভিযান চালিয়ে গোডাউন থেকে চাল উদ্ধার ও গোডাউনটি সিলগালা করেন উপজেলা প্রশাসন।

এ ঘটনায় জাবেদ হোসেন ভূঁইয়াকে ২ মে শনিবার বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন স্বাক্ষরিত একটি শোকজ করা হয়েছে।

জাবেদ ভূঁইয়াকে দেয়া শোকজে উল্লেখ করা হয়- আপনার বিরুদ্ধে একটি গার্মেন্টসের গোডাউনে বেআইনীভাবে ১ হাজার দুইশত বস্তা চাল মজুদ করার অভিযোগ উঠেছে এবং উপযুক্ত ডকুমেন্টস না থাকায় প্রশাসন চালসহ উক্ত গোডাউনকে সিলগালা করেছে এমন বিষয়টি আমরা প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের দ্বারা অবগত হয়েছি। আপনার এধরণের কার্যক্রমটি সম্পূর্ণ সংগঠনের গঠনতন্ত্র বিরোধী হয়েছে এবং আপনার এধরণের কাজের কারণে সংগঠনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। যার দায়দায়িত্ব কোনক্রমেই সংগঠনের উপর বর্তায় না।

আরও জানানো হয়- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে আপনাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিয়ে শোকজ করা হলো। এমতাবস্থায়, পত্র প্রাপ্তির ৭দিনের মধ্যে উক্ত বিষয়ে কারণ উল্লেখপূর্বক লিখিত জবাব দেয়ার জন্য আপনাকে নির্দেশনা দেয়া হলো। অন্যথায় গঠনতন্ত্র অনুসারে আপনার বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।