তৈমূর আলমের নির্দেশে আড়াইহাজারে বিএনপি নেতা অনুর উদ্যোগ কৃষকের ধান কাটা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাসে সংক্রমণ ঠেকাতে লোক সমাগম ঠেকাতে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনসদস্য তৎপর। থমকে গেছে মানুষের দৈনিন্দন কাজকর্ম। এরই মধ্যে আড়াইহাজার উপজেলার পাকতে শুরু করেছে বোরো ধান।

আড়াইহাজারে কৃষকের পাশে দাঁড়ালেন জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বিআরডিবির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু। বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশে এরই মধ্যে আড়াইহাজারে তার নেতৃত্বে গঠন করা হয়েছে ৩৯ সদস্য বিশিষ্ট একটি ধান কাটা টিম।

৩০ এপ্রিল বৃহম্পতিবার সকালে আনোয়ার হোসেন অনু জানান, তার নেতৃত্বে টিমের সদস্যরা আড়াইহাজার উপজেলার শিবপুর এলাকায় মৃত রুপ মিয়ার ১ বিঘা জমির পাকা ধান কেঁটে বাড়িতে পৌঁছে দিয়েছেন।

তিনি আরও জানান, স্থানীয় কৃষকদের কথা চিন্তা করে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশে এরই মধ্যে ৩৯ সদস্য বিশিষ্ট একটি টিম গঠন করা হয়েছে। করোনাভাইরাসের ঝুঁকি থাকার পরও দলীয় সিদ্ধান্তকে বাস্তবায়ন করা হচ্ছে। আমাদের ধানকাটার এই কার্যক্রম চলমান। আমাদের টিমের সদস্যরা ধান কেটে পৌঁছে দিবে কৃষকের বাড়িতে।