নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে সেলিম ওসমানের ৫০ হাজার কেজি চাল বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকায় ৫০ হাজার কেজি চাল বিতরণের জন্য স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করেছেন বর্তমান এমপি একেএম সেলিম ওসমান।

এ সময় তিনি প্রয়াত বড় ভাই নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা করে প্রয়াত নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমান, নাতি আলিফ ওসমান এবং পরিবারের পক্ষ তিনি নিজে বন্দরের সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

তিনি বলেন, আমি জানি নাসিম ওসমান আপনাদের বন্দরের মানুষের প্রানের নেতা ছিলেন আপনারা তাঁর জন্য দোয়া করবেন তিনি যেন বেহেস্ত বাসী হয়।

৩০ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৩টায় পুরান বন্দর চৌধুরী বাড়ি এলাকায় নাসিম ওসমান মডেল হাইস্কুল মাঠে ৫টি ইউনিয়নের চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ড কাউন্সিলদের উপস্থিতিতে প্রয়াত নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনায় দোয়ায় তিনি জনপ্রতিনিধিদের কাছে ৫০ হাজার কেজি চাল হস্তান্তর করেন।

প্রতিটি বস্তায় ২০ কেজি করে ২৫০০ পরিবারের মাঝে ওই সকল চাল বিতরণের অনুরোধ জানিয়েছেন তিনি। সেই লক্ষ্যে তিনি বন্দর উপজেলার চেয়ারম্যান এম এ রশিদ, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা শুক্লা সরকার এবং জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহেরকে দায়িত্ব দিয়েছেন।