রূপগঞ্জের তারাবো পৌর এলাকায় তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

করোনা মহামারীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ১ মে শুক্রবার তৈমূর আলম খন্দকারের উদ্যোগে বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামাদলের সহ-সভাপতি ও জেলা কমিটির সভাপতি মুন্সী সামসুর রহমান খান বেনু, জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শাহীন, জেলা ওলামাদলের সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, বিএনপি নেতা মোঃ দ্বীন ইসলাম, পিয়ার হোসেন, নাজিম উদ্দীন, পৌর যুবদল নেতা মোঃ ফারুক ও আতাউর প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।