দ্বিতীয় দফায় রূপগঞ্জে তৈমূর আলমের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা মহামারীতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উদ্যোগে বেগম খালেদা জিয়ার পক্ষে দ্বিতীয় দফায় অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

৩০ এপ্রিল রূপগঞ্জের বিভিন্ন এলাকার গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থানা মহিলা দল নেত্রী ফাতেমা বেগম, থানা শ্রমিকদলের সভাপতি মোঃ ইদ্রিস আলী, বিএনপি নেতা মোহাম্মদ কাজল, থানা যুবদল নেতা মোঃ রতন, শ্রমিকদল নেতা মোঃ কুট্টি, ছাত্রদল নেতা মোঃ ফয়সাল, মোঃ হযরত কাজী প্রমূখ।

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের ২৫ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে নেমেছেন তৈমূর আলম খন্দকার। ইতিমধ্যে প্রথম দফায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে।

একই সঙ্গে করোনা পরিস্থিতিতে কৃষক যখন তার পাকা ধান কাটার শ্রমিক পাচ্ছেনা তখন কৃষকের পাশে দাড়াতে নেতাকর্মীদের আহ্বান জানান তৈমূর আলম খন্দকার। এ আহ্বানে ইতিমধ্যে রূপগঞ্জে শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে নিয়ে মাড়াই করে দিচ্ছেন।