সোনারগাঁয়ে ইঞ্জিনিয়ার মাসুমের ‘ভালবাসার উপহার’ ইফতার সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকায় গরীব অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ‘ভালবাসার উপহার’ ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।

৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে সোনারগাঁও পৌরসভার গোবিন্দপুর গ্রামে শতাধিক পরিবারের মাঝে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সাবেক সদস্য আতাউর রহমান আক্তার এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।

এখানে উল্লেখ্যযে, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। নিয়মিত তিনি শত শত পরিবারের মাঝে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ ছাড়াও পুুুরো উপজেলার ৭০ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ প্রদান করেন এবং ২৫০ জন প্রতিবন্ধীর মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। থানা পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের নিরাপত্তার স্বার্থে পিপিই প্রদান করেছেন। বেদে সম্প্রদায় ও ভিক্ষুকদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝেও উপহার সামগ্রী বিতরণ করেছেন। ইতিমধ্যে পুরো উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে তার।