তৃতীয় ধাপে ইঞ্জিনিয়ার মাসুমের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা পরিস্থিতিতে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে তৃতীয় ধাপে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৩০ এপ্রিল বৃহস্পতিবার সকালে তৃতীয় ধাপে এ খাদ্য সহায়তা দেওয়া হয়। চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার সেলিম রেজা, মহিলা মেম্বার মমতাজ বেগম, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, তমিজ প্রধান, মোশাররফ ও মিনারা বেগম।

এখানে উল্লেখ্যযে, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। নিয়মিত তিনি শত শত পরিবারের মাঝে পিরোজপুর ইউনিয়নের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ ছাড়াও পুুুরো উপজেলার ৭০ জন হিজড়া সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ প্রদান করেন এবং ২৫০ জন প্রতিবন্ধীর মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন। থানা পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের নিরাপত্তার স্বার্থে পিপিই প্রদান করেছেন। বেদে সম্প্রদায় ও ভিক্ষুকদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝেও উপহার সামগ্রী বিতরণ করেছেন। ইতিমধ্যে পুরো উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে তার।