তৈমূর আলমের নির্দেশে আড়াইহাজারে কৃষকের ধান কেটে দিল ছাত্রদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্দেশে কৃষকের পাশে দাঁড়িয়েছে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা। শ্রমিক না পাওয়ায় গত এক সপ্তাহ যাবত ছাত্রদলের নেতাকর্মীরা কৃষকের জমির পাকা ধান কেটে দিয়েছেন।

ছাত্রদলের নেতাকর্মীরা বলছেন- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে তৈমূর আলম খন্দকারের নির্দেশে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার কালিবাড়ি এলাকায় ২৯ এপ্রিল বুধবার কৃষকের জমি থেকে ধান কেটে ঘরে তোলে দিয়েছেন রূপগঞ্জ থানা ছাত্রদল।

ধান কেটে কৃষকের ঘরে তুলে দিয়েছেন ছাত্রদল নেতা মোঃ মাসুদুর রহমান, মোঃ আরিফ রহমান আলিফ, রনি হাসান মাটি, শিশির আহম্মেদ, সোহান মোল্লা, রাসেল মিয়া ও আলী হোসেন সহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্যযে, গত ৬ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ হাজার গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তৈমর আলম খন্দকার। দ্বিতীয় দফায় আরও ১৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলছে নিয়মিত। সেই সঙ্গে নারায়ণগঞ্জের সদর ও বন্দর থানার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটে থাকা কৃষকদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন তৈমূর আলম খন্দকার। সেই আহ্বানে ছাত্রদল, যুবদল ও শ্রমিকদলের নেতাকর্মীরা কৃষকের ধান কাটায় নেমেছেন।