সোনারগাঁও পৌরসভায় ছগীর আহম্মেদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে মাঝে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছগীর আহম্মেদ।

২৭ এপ্রিল সোমবার পৌরসভার ৭নং ওয়ার্ডের খাস-নগরদিঘীরপাড় এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেন ছগীর আহম্মেদ। এ ছাড়াও ৮নং ওয়ার্ডের বাকি এলাকায়ও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। তিনি পৌরসভার আড়াই হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন, সোনারগাঁও পৌরবাসীর পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ। পৌর এলাকার গরীব অসহায় দিনমজুর দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী।

মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হয়ে পড়া খেটে মানুষগুলো বিপাকে দিনাতিপাত কাটাচ্ছে। এমন পরিস্থিতিতে প্রতিটি ওয়ার্ডের গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি। এর আগে করোনা পরিস্থিতির শুরু থেকেই তিনি পৌরবাসীর মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নেমে পড়েন।

এর আগের দিন ২৬ এপ্রিল সোমবার প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে পৌরসভার ৮নং ও ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গিয়ে করোনার ঝুঁকি নিয়ে নিজ হাতে গরীব পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ছগীর আহম্মেদ। এর আগের দিন রবিবার তিনি পৌরসভার ১নং ও ৪নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ইতিমধ্যে তিনি ১ হাজার দেড়শো পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বর্তমানে সোনারগাঁও পৌর এলাকায় আগামীতে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে সবচেয়ে আলোচিত ছগীর আহম্মেদ বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। মানুষ এখন দু’মুঠো খেয়ে বেঁচে থাকার লড়াইয়ে নেমেছেন। সবার উচিত অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে ছগীর আহম্মেদের সঙ্গে ছিলেন সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশনের ৯১ব্যাচের শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।