পিরোজপুুরের দুই গ্রামের ২’শ পরিবারের মাঝে চেয়ারম্যান মাসুমের খাদ্য সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী ইসলামপুর ও আদর্শগ্রামের ২’শ দুস্থ অসহায় দিনমজুর খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২৪ এপ্রিল শুক্রবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. সেলিম রেজা, যুবলীগ নেতা লুৎফর রহমান মাসুম বিল্লাহ প্রমূখ।

চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, সরকারি ত্রাণের পাশাপাশি আমার ব্যক্তিগত তহবিল থেকে পিরোজপুর ইউনিয়ন ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন এ ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছি।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বেসরকারি সহ সকল প্রতিষ্ঠান বন্ধ। এমন পরিস্থিতিতে সকল শ্রেণি পেশার ব্যক্তির আয়ের পথ বন্ধ। এতে অতি কষ্টে দিনাতিপাত কাটছে গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারগুলোর। এসব পরিবারের পাশে দাড়িয়েছেন মাসুদুর রহমান মাসুম। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি তার ইউনিয়ন পিরোজপুরের প্রতিটি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

সকারি বরাদ্ধের বাহিরেও তিনি তার নিজ তহবিল থেকে সহায়তা করছেন। শুধু তার ইউনিয়ন নয় ইতিমধ্যে পুরো উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন তিনি। সেই সঙ্গে তিনি স্থানীয় সাংবাদিক ও পুলিশের নিরাপত্তার স্বার্থে তাদের মাঝে পিপিই প্রদানও করেছেন। সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারীদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।