সোনারগাঁও পৌর এলাকায় ৪’শ পরিবারের খাদ্য সামগ্রী দিলেন চেয়ারম্যান মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার ঘরবন্দি অসহায় ৪’শ পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ৪’শ পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন তিনি।

সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া এলাকায় অবস্থিত বাংলাদেশ লোক কারুশিল্প ফাউন্ডেশন জাদুঘরের ১নং গেইটে টাইগার ক্লাবের সামনে জাদুঘরের ৪র্থ শ্রেণির কর্মচারী ও মাষ্টার রোলের কর্মচারী সহ আশেপাশের কয়েকটি গ্রামের ঘরবন্দি অসহায় ৪’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে প্রতিটি পরিবারের জন্য ৫ কেজি চাউল, ২ কেজি গোল আলু, ১ কেজি আটা, ১ কেজি তেল ও হাফ কেজি লবণ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোনারগাঁও পৌরসভা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক কবির আহমেদ জানান, চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে টাইগার ক্লাবের তত্ত্বাবধানে বৃহস্পতিবার সকালে জাদুঘরের ৪র্থ শ্রেণির কর্মচারী ও মাষ্টার রোলের কর্মচারী সহ প্রায় ৪’শ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁও টাইগার ক্লাবের সভাপতি নুরে আলম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, আজাহারুল ইসলাম সহ টাইগার ক্লাবের অন্যান্য সদস্যরা।