ছেলের নির্বাচনী ওয়ার্ডে আবুল কালামের খাদ্যসামগ্রী বিতরণ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের মহানগর বিএনপির সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালামের উদ্যোগে বন্দরের ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা প্রাদুর্ভাবে অসহায় মানুষের মাঝে নেই আবুল কালাম এমন সমালোচনার পর তিনি খাদ্য সামগ্রী বিতরণ করলেন। তবে তার ছেলে আবুল কাউসার আশার নির্বাচনী ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যেখানে এর আগে কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন আশা!

২২ এপ্রিল বুধবার নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশার তত্ত্বাবধানে সিটি কর্পোশেনের ২৩নং ওয়ার্ডে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের ১৬টি এলাকার নেতৃবৃন্দর হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। ওয়ার্ডের দুস্থ মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার জন্য নেতৃবৃন্দদের নির্দেশনা দেন আবুল কাউছার আশা।

আবুল কাউছার আশা বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে খেটে খাওয়া অসহায় দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। তাদের জন্য মহানগর বিএনপির সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালামের উদ্যোগে এই ক্ষুদ্র প্রচেষ্টা।

তিনি আরও বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে সরকার লকডাউন ঘোষণা করার পর থেকে তিনি চেষ্টা করে যাচ্ছেন এলাকার মানুষের পাশে দাঁড়াতে। ধারাবাহিকতার সহিত সেই চেষ্টা অব্যহত রেখেছেন। আল্লাহ চান তো আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।