প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ত্রাণ পিরোজপুরের ৬৬৩ পরিবারের মাঝে বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ত্রাণ সহায়তা ৭ম ও ৮ম ধাপের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২২ এপ্রিল বুধবার সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে পৌঁছে দিতে ইউনিয়ন পরিষদের সদস্যদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত উপহার ৬৬৩টি পরিবারের মাঝে বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দেওয়ার লক্ষে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক সহযোগিতায় ও নির্দেশনায় ইউপি সদস্যদের মাঝে ত্রাণ তুলে দেওয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত উপহার যথাক্রমে ৩ হাজার ৮’শ ৭০ কেজি চাল প্রাপ্তিতে ও অন্যান্য দ্রব্যাদি ক্রয়ের জন্য নগদ ১৫ হাজার ৫’শ টাকা এবং ২ হাজার ৭’শ ৬০ কেজি চাল ও অন্যান্য দ্রব্য ক্রয়ের জন্য ১১ হাজার ৬’শ টাকা প্রাপ্তিতে প্রতি প্যাকেটে ১০ কেজি চাল এবং অন্যান্য দ্রব্য ( আলু, ব্যাগ, পলিথিন) প্যাকেটজাত করে ৩৮৭ ও ২৭৬টি যা দুই পর্যায়ে মোট ৬৬৩টি পরিবারের মাঝে বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ সময় উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের ট্যাগ অফিসার আরিফুল হক, সচিব সুমন, সদস্য সেলিম রেজা, মোশারফ হোসেন, মমতাজ বেগম ছাড়াও সোনারগাঁও উপজেলার উপ-সহকারি প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, উদ্যোক্তা ও গ্রাম পুলিশ সদস্য।