ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে পুুলিশের কাছে স্বেচ্ছায় ধরা দিলো বড় ভাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছোট ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করে পুলিশের কাছে ধরা দিয়েছেন অভিযুক্ত বড় ভাই। জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই আলী আহম্মদ হত্যার ঘটনায় আসামী মো: আলী হোসেন স্বেচ্ছায় থানায় গিয়ে পুলিশের কাছে ধরা দেন।

২২ এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোমেন আলমের সহযোগিতায় ডিউটি অফিসার এসআই জয়নাল আবেদীনের কাছে গিয়ে নিজের পরিচয় দিয়ে ধরা দেন আসামি। পরে তাকে পুলিশ হেফাজতে নিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমানকে বুঝিয়ে দেয়া হয়। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

আসামী আলী হোসেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মৃত কমর উদ্দিনের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, আসামী আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বুধবার বেলা সাড়ে ১১টায় থানায় এসে আত্মসমর্পন করেছে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল রাতে জমি সংক্রান্ত বিরোধের জেরে নিজ বাসার সামনে আলী হোসেন তার ছোট ভাই আলী আহম্মদকে পিছন থেকে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আলী হোসেন পালিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০দিন পর ১৭ এপ্রিল তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।